দেশকে আত্মনির্ভরশীল করতে এরশাদকে ক্ষমতায় আনতে হবে

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি বলেছেন, দেশকে স্বনির্ভর এবং আত্মনির্ভরশীল হিসেবে গড়ে তুলতে হলে এরশাদকে রাষ্ট্রক্ষমতায় আনতে হবে।

তিনি বলেন, জাতীয় পার্টি যদি আর পাঁচ বছর শাসন ক্ষমতায় থাকতে পারতো, তাহলে এদেশ এশিয়ার মধ্যে অন্যতম উন্নত রাষ্ট্রে পরিণত হতো। কিন্তু ষড়যন্ত্রকারীরা তা হতে দেয়নি।

বুধবার জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয়ে ঢাকা মহানগর উত্তর আয়োজিত দলের প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তরের সভাপতি এসএম ফয়সল চিশতীর সম্বধর্না অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হাওলাদার বলেন, ষড়যন্ত্রকারীরা আজও বসে নেই। যখনই এরশাদ তথা জাতীয় পার্টি ক্ষমতার দ্বারপ্রান্তে এসে উপস্থিত হয়, তখনই চক্রান্তকারীরা উঠে-পড়ে লাগে। কিন্তু আর নয়, এরশাদের নেতৃত্বে দলের সকল কর্মীসহ দেশের মানুষ এখন একজোট।

তিনি বলেন, জনগণ আজ আওয়ামী লীগ-বিএনপির শাসনে অতিষ্ঠ। জাতি তাদের আর রাষ্ট্রক্ষমতায় দেখতে চায় না। মানুষ এরশাদের শাসনামলের সেই স্বর্ণযুগে ফিরে যেতে চায়। কারণ দেশবাসী উপলব্ধি করেছে, বিগত ২৭ বছর এরা জাতিকে ভালো কিছুই দিতে পারেনি।

জাপা মহাসচিব বলেন, মানুষ জান-মালের নিরাপত্তা চায়। খাদ্য ও বাসস্থানের নিশ্চয়তা চায়। আর জাতীয় পার্টিই পারে এর নিশ্চয়তা দিতে। কারণ আমাদের সঠিকভাবে রাষ্ট্রপরিচালনার অভিজ্ঞতা রয়েছে। তাই ক্ষমতায় যাওয়ার জন্য দেশবাসীর আশা-আকাঙ্ক্ষা পূরণের জন্য দলকে আরো শক্তিশালী করতে হবে।

ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সেন্টুর সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন, দলের ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, আমানত হোসেন আমানত, কেন্দ্রীয় নেতা আব্দুস সাত্তার, আবুল খায়ের, মামুনুর রহমান প্রমুখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর